নির্মলঝিল মহা শ্মশান এলাকায় ব্যবহৃত পিপিই কিট পরে থাকা নিয়ে ব্যাপক চাঞ্চল্য

নিজস্ব সংবাদদাতা :বর্ধমান -পূর্ব বর্ধমান জেলার শহর বর্ধমানের ২১ নম্বর ওয়ার্ডের ধোকড়াসহিদ নির্মলঝিল মহা শ্মশান এলাকায় ব্যবহৃত পিপিই কিট পরে থাকা নিয়ে বৃহস্পতি বার সকালে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পরে। ওই এলাকার জঙ্গলে ও রাস্তায় এই পিপিই কিট  পরে থাকতে দেখেন এলাকাবাসীরা। এলাকাবাসীদের অভিযোগ রাতের অন্ধকারে কেও বা করা এগুলি এখানে ফেলেছেন।

 তারা আরো অভিযোগ করেন ২টি করনা আক্রান্ত মৃতদেহ শ্মশানে দাহ করা হয় বুধবার বিকালে। এলাকাবাসীরা বলেন ওই করোনা আক্রান্ত মৃতদেহ দাহ করার পরই ওই কিট গুলি এই স্থানে ফেলে দেওয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ উপস্থিত হয়ে পিপিই কিট গুলি পুড়িয়ে ফেলার বেব্যস্থা করে। একদিকে করোনার মৃতদেহ দাহ, অন্যদিকে  কুকুরে টানাটানি করে পরে থাকা পিপিই কিট রাস্তায় ছড়িয়ে ফেলায় রীতি মতো আতঙ্কিত এলাকাবাসীরা।

                         
যদিও মৃতদেহ দাহ করার পর দমকল বাহিনী স্যানিটারাইস করে যায়। কিন্তু এই পিপিই কিট গুলি কাদের ?দমকল বাহিনীর?নাকি দাহ করতে আসা ডোম দের ?এলাকাবাসীরা দাবী করেন যেহেতু এই নির্মালঝিলের পাশাপাশি অনেক বসতি রয়েছে,বাড়ির বাচ্ছারা রয়েছে তাই প্রশাসন এই পুরো বিষয় টা একটু  গুরুত্ত নিয়ে কাজ করুক।পিপিই কিট গুলি যেন পুড়িয়ে ফেলা হয়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *