১০০ দিনের কাজে জব কার্ডে দুর্নীতি,প্রধানমন্ত্রী আবাস যোজনায় দলীয় পক্ষপাতিত্ব

বাঁকুড়া :- সোমবার সিপিআইএম দলের ইন্দাস এরিয়া কমিটির পক্ষ থেকে ১০০ দিনের কাজে জব কার্ডে দুর্নীতি, প্রধানমন্ত্রী আবাস যোজনায় দলীয় পক্ষপাতিত্ব সহ ২০ দফা দাবি নিয়ে ইন্দাস বিডিওর কাছে স্মারকলিপি দেওয়া হলো।

দলের জেলা কমিটির সদস্য অসীম দাসের নেতৃত্বে প্রায় 60 জন পার্টি সদস্যরা ইন্দাস সিপিআইএম কার্যালয় থেকে মিছিল করে ইন্দাস বিডিও অফিসে যান। ১০০ দিনের কাজে যাঁরা প্রকৃত কার্ড হোল্ডার তাঁদের কাজ দেওয়া হচ্ছে না। যাঁরা কাজ করেন না তাঁদের নামে ভুয়ো কার্ড করে তাঁদের একাউন্টে টাকা পাঠানো হচ্ছে। প্রধানমন্ত্রী আবাস যোজনায় যাঁরা বাড়ি পাওয়ার যোগ্য তাঁরা বাড়ি পাচ্ছেন না। পঞ্চায়েতের স্বজনপোষণে যাদের পাকা বাড়ি রয়েছে তাদের ফের বাড়ির জন্য টাকা দেওয়া হচ্ছে।সেগুলো অবিলম্বে বন্ধ করে স্বচ্ছতা আনতে হবে। এমন ২০ দফা দাবিপত্র বিডিওর কাছে জমা দেওয়া হয় ।এই দাবি মানা না হলে আগামী দিনে আমরা বৃহত্তর আন্দোলনে নামবেন বলে জানান সিপিএমের জেলা কমিটির সদস্য অসীম দাস।

দাবিপত্র বিষয়ে ইন্দাস বিডিও মানসী ভদ্র চক্রবর্তী বলেন ‘সিপিআইএম দলের পক্ষ থেকে আজ আমার কাছে বিভিন্ন দাবি সম্বলীত একটি স্মারকলিপি দিয়েছে। ওনাদের দাবিগুলো আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষর কাছে পাঠিয়েছি। ওই বিষয় গুলোর মধ্যে কোনো দূর্নীতি থাকলে তা অবশ্যই তদন্ত করে দেখা হবে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *