মানুষের সাহায্যে জীবনের সবথেকে প্রিয় জিনিস তুলে দিলেন নিলামে ফুটবলের রাজপূত

সৌজন্যে :ইন্টারনেট-ফুটবলের রাজপূত বলে কথা। এই দুঃসময়ে তিনি মানুষের পশে থাকবেন না তাই হয়। দিয়াগো যে বারো মাপের মনের মানুষ তা বিশ্ব জানে।তাই এই কঠিন সময়ে বুয়েনস আইরেসের দুস্থ মানুষদের সাহায্যের জন্য বড়োসড়ো পদক্ষেপ নিলেন। জীবনের সব থেকে  প্রিয় জিনিষকে নিলামে তুললেন অসহায় মানুষদের সাহায্যের জন্য। ১৯৮৬ বিশ্বকাপে যে জার্সি পরে খেলেছিলেন সেটি নিলাম এ তুলেছেন। রয়েছে মারাদোনার সই  সেই জার্সিতে। 


জার্সি তে তিনি লিখেছেন এই বিপদ আমরা ঠিক কাটিয়ে উঠবোই। এই জার্সি থেকে যে টাকা তিনি পাবেন সেই টাকা তুলে দেবেন অসহায় মানুষদের খাবার ও মাক্স এর জন্য। ১৯৮৬ বিশ্বকাপ মারাদোনার বিশ্বকাপ নাম পরিচিত। মোট ৫টি গোল করেছিলেন এই বিশ্বকাপে। তার মধ্যে কোয়াটার ফাইনালে এ ইংল্যান্ড এর বিরুদ্ধেই হ্যান্ডস অফ গড গোল আজ ও বিতর্কিত। ঐ ম্যাচেই অপর গোলটি ফুটবল বিশ্বে সেঞ্চুরি অফ দা গোল বলা হয়।



 সারা বিশ্বে চলছে লক ডাউন।সমস্যায় পড়েছেন দিন আনা দিন খাওয়া মানুষেরা। সব খেলোয়াড় রা তাদের সেরা জিনিস,সরঞ্জাম নিলাম করে হেল্প করছেন।সেই লিস্টে এবার দিয়াগো আর্মান্দো মারাদোনা। মনের আনন্দে জীবনের সেরা পাওয়া তুলে দিলেন অসহায় মানুষদের সাহায্যের জন্য। মানুষের সাহায্যে জীবনের সবথেকে  প্রিয় জিনিস তুলে দিলেন নিলামে।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *